মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সেরা তিনে রোনালদো, নেই মেসি

সেরা তিনে রোনালদো, নেই মেসি

সেরা তিনে রোনালদো, নেই মেসি

Spread the love

ক্রীড়া ডেস্ক: এবার রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত খেলে নজর কেড়েছেন ক্রোয়াট অধিনায়ক লুকা মদ্রিচ। ফাইনালে ফ্রান্সের কাছে হেরে রানার্স আপ হয়েছে তার দেশ। এরপর থেকে সেরাদের তালিকায় উঠে আসে ক্রোয়াট অধিনায়ক মদ্রিচ। বর্তমানে ব্যালন ডি’অরের দৌঁড়েও ফেভারিটের তকমাটা গায়ে মাখানো তার। কিন্তু দুবাইয়ের গ্লোব সকার অ্যাওয়াডের্র আয়োজকরা অবশ্য ক্রোয়াট মিডফিল্ডারকে এবার সেরা তিনে রাখেননি। জায়গা করে নিতে ব্যর্থ হয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসিও।

তবে পুরস্কারটির দশম সংস্করণে বর্ষ সেরা খেলোয়াড়ের চূড়ান্ত তিনে জায়গা করে নিয়েছেন মেসির চিরপ্রতিদ্বন্দ্ব ক্রিশ্চিয়ানো রোনালদো। সিআর সেভেনের সঙ্গে জায়গা করে নিয়েছেন ফ্রান্সের অ্যান্থনি গ্রিজম্যান ও কিলিয়ান এমবাপ্পে।

সোমবার গ্লোব সকারের প্রধান নির্বাহী তোমাসো বেনদোনি ঘোষণা করেছেন রোনালদো, গ্রিজম্যান ও এমবাপ্পের নাম। ২০১৯ সালের ৩ জানুয়ারি ১৩তম দুবাই ইন্টারন্যাশনাল স্পোর্টস কনফারেন্সে ‘গ্লোব সকার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে ঘোষণা করা হবে বিজয়ীর নাম।

বেনদোনি এ সময় বলেন, ‘গ্লোব সকার অ্যাওয়াডের্র দশম বর্ষ বিশেষ এক মাইলফলক। আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, সেরা খেলোয়াড়ের ক্যাটাগরির ফাইনালিস্ট হিসেবে থাকছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, কিলিয়ান এমবাপ্পে ও গ্রিজম্যান।’

রোনালদো রিয়াল মাদ্রিদের জার্সিতে গত আট বছরে চার বার জিতেছেন এই পুরস্কার। এবার তার সামনে টানা তৃতীয়বার জেতার হাতছানি। রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সকে ২০ বছর পর চ্যাম্পিয়ন করানোর ফলে এমবাপ্পে-গ্রিজম্যানের সামনেও রয়েছে এই শিরোপা উঁচিয়ে ধরার দারুণ সুযোগ। সূত্র: সকারলাডুমা


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি