বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুনমের নগ্ন ভিডিও!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুনমের নগ্ন ভিডিও!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুনমের নগ্ন ভিডিও!

Spread the love

রাধিকা আপ্তের ‘পার্চড’ ছবির কথা মনে আছে? কিংবা পাওলি দাম অভিনীত ‘ছত্রাক’? সেসব ছবিতে নায়িকাদের উন্মুক্ত বক্ষ আলোড়ন তৈরি করেছিল। ভিডিও আকারে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ছবির সেসব দৃশ্য। এবার তাদের পিছনে ফেলে দিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনম পাণ্ডে।

বলিউডে তার বিশেষ আনাগোনা নেই। কিন্তু ভারচুয়াল দুনিয়ায় কীভাবে উষ্ণতা ছড়াতে হয়, সে বিষয়ে তিনি পটু বললে ভুল হবে না। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে শিরোনামে উঠে আসেন তিনি। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তার শরীরি হিল্লোলে মেতে ওঠেন নেটিজেনরা। কিন্তু এবার সেসবকেও ছাপিয়ে গেলেন পুনম। কারণ এবার ভাইরাল হয়েছে তার সম্পূর্ণ নগ্ন ভিডিও।

এভাবেও ‘গুড মর্নিং’ বলা যায়? ভাবতেও অবাক লাগে অনেকের। তবে অন্যেরা যা ভাবতে পারেন না, সেটাই করে দেখান ‘নাশা’ খ্যাত অভিনেত্রী। একদিকের স্তন উন্মুক্ত করে ছবি পোস্ট করেছেন তিনি। উপরে লেখা ‘গুড মর্নিং’। তার হাতের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তনবৃন্তও। আর এতেই পারদ চড়েছে নেটদুনিয়ার।

শরীর প্রদর্শনে বাড়ছে তার অনুগামীর সংখ্যাও। কিন্তু গল্প এখানেই শেষ নয় বরং এরপরই রয়েছে একটি টুইস্ট। লাইক, কমেন্ট ও রিটুইটে ভাইরাল হয়েছে তার ছবি। আর সেই টুইটটির কমেন্টেই প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যেখানে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন পুনম। আলো আঁধারির মধ্যে তার উষ্ণ শরীরী খেলায় বুঁদ অনুগামীরা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি