শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
স্কুলছাত্রকে আটকের পর রাতের আঁধারে ছেড়ে দিল বিএসএফ

স্কুলছাত্রকে আটকের পর রাতের আঁধারে ছেড়ে দিল বিএসএফ

স্কুলছাত্রকে আটকের পর রাতের আঁধারে ছেড়ে দিল বিএসএফ

Spread the love

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার সীমান্তে আটক স্কুলছাত্র জাকির হোসেনকে ছেড়ে দিয়েছে বলে জানিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। তবে শনিবার রাত ১০টার দিকে বাংলাদেশের অভ্যন্তরে তারা ছেড়ে দিলেও জাকির এখনও বাড়ি ফেরেনি। জাকির হোসেন উপজেলার উত্তর পাতাড়ী গ্রামের আতাউর রহমানের ছেলে এবং সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

জানা গেছে, শনিবার স্কুলে যাওয়ার কথা বলে জাকির হোসেন (১৫) তার বন্ধু আব্দুল্লাহর (১৬) সঙ্গে বাড়ি থেকে বের হয়। এরপর তারা স্কুলে না গিয়ে বামন পাড়া সীমান্ত এলাকার ২৪৪নং মেইন পিলারের ৪ আরএস এলাকা দিয়ে ভারত অভ্যন্তরে প্রবেশ করে। এ সময় ভারতের এলেনপুর বিএসএফ ক্যাম্পের টহলরত জোয়ানরা তাদের ধাওয়া করলে আব্দুল্লাহ পালিয়ে ভারত অভ্যন্তরে আত্মগোপন করে। কিন্তু জাকির হোসেন বিএসএফের হাতে ধরা পড়ে।

এদিকে জাকির দীর্ঘ সময় বাড়ি না ফেরায় বিষয়টি আদাতলা ও বামন পাড়া বিজিবির ক্যাম্পকে জানানো হয়। এরপর বিজিবির পক্ষ থেকে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হলে তারা আটকের বিষয়টি নিশ্চিত হন। কিন্তু বিএসএফ জোয়ানরা বিজিবির সঙ্গে কোনো যোগাযোগ না করেই রাতে জাকিরকে বাংলাদেশ অভ্যন্তরে ছেড়ে দেয়। তবে জাকির বাড়িতে না ফিরে কোনো আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে থেকে চিকিৎসা নিচ্ছে বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন।

আদাতলা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাহাঙ্গীর হোসেন বলেন, বিএসএফ আমাদের সঙ্গে কোনো যোগাযোগ না করেই ওই ছাত্রকে ছেড়ে দিয়েছে।

জাকিরের বাবা-মা বলছেন, জাকিরের সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। বাংলাদেশে এসে কোনো এক আত্মীয়র বাড়িতে চিকিৎসা নিচ্ছে সে। কিন্তু আমাদের সঙ্গে এখন পর্যন্ত সাক্ষাৎ হয়নি। এছাড়া আব্দুল্লাহও বাড়িতে চলে এলেও পরিবারের লোকজন কিছু বলছেন না।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি