মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
স্তন বড় করায় সেই অভিনেত্রী সানাইকে হুমকি!

স্তন বড় করায় সেই অভিনেত্রী সানাইকে হুমকি!

সানাই

Spread the love

সম্প্রতি ৩৫ লাখ টাকা দিয়ে নিজের স্তনের আকার বড় করায় সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী সানাই। নিজের সৌন্দর্য বাড়াতেই ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন সানাই।

এ ঘটনার পর সাইবার ক্রিমিনাল একে একে তার কয়েকটি সোশ্যাল সাইট হ্যাকড করে দিয়েছে। শুধু তাই নয় নানান হুমকি-ধামকির মুখেও পড়েছেন সানাই।

এ বিষয়ে সানাই বলেন, আমি স্বাধীন দেশে বাস করছি! অথচ আমার কোনো স্বাধীনতা নেই! ব্রেস্ট ইমপ্ল্যান্ট সারা পৃথিবীসহ আমাদের দেশে অহরহ হচ্ছে। তাহলে আমাকে নিয়ে সবার এতো মাথা ব্যাথা কেন? আমি তাদের কি ক্ষতি করেছি? আমি আমার টাকায় আমার নিজস্ব সৌন্দর্যর কথা বিবেচনা করে এটা করিয়েছি। এখন সোস্যাল মিডিয়াতেও আমার বিরুদ্ধে লেখা হচ্ছে।

ফেসবুকসহ সোশ্যাল সাইটের আইডিগুলো হ্যাক করছে। এটা কি? তারা আমার স্বাধীনতায় হস্তক্ষেপ করেছে! আবার প্রকাশ্যেই আমাকে হুমকি দিচ্ছে। তারা আমার আইডি গুলো ডিজেবল করে আমার কাছে মোটা অঙ্কের টাকাও দাবি করছে। তার উপর আমার নামে নানান ফেকআইডি খুলে মানুষকে বিভ্রান্ত করছে।

আমি সবাইকে অনুরোধ করছি দয়া করে আপনারা ঐআইডিগুলোর সাথে এড হয়ে বিভ্রান্ত হবেন না। আমি আপতত কোনো আইডি চালাচ্ছি না। এনিয়ে আমি খুব দুশ্চিন্তায় আছি। কারা এমন করছেন জানতে চাইলে তিনি বলেন, আমির হোসাইন ও রিনোন হায়দার এই দুজন আমাকে সরাসরি হুমকি দিয়েছে। এবং আমার কাছে টাকা দাবি করছে। খুব শিগগিরই আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

আর আমি আমার ভক্ত শুভাকাঙ্খীদের কাছে অনুরোধ করবো দয়া করে আপনারা কারো কোনো কথায় আমার প্রতি বিরূপ ধারণা পোষণ করবেন না


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি