শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
স্ত্রীর যৌতুক মামলায় বিসিএস ক্যাডার স্বামী কারাগারে

স্ত্রীর যৌতুক মামলায় বিসিএস ক্যাডার স্বামী কারাগারে

স্ত্রীর যৌতুক মামলায় বিসিএস ক্যাডার স্বামী কারাগারে

Spread the love

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় বিসিএস ক্যাডার (শিক্ষা) স্বামী মো. জহিরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আব্দুল হাই জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন। জহিরুল ইসলাম ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক। তিনি ৩৪ তম বিসিএসে শিক্ষা ক্যাডারে চাকরি পান বলে জানা গেছে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট একেএম তাজুল ইসলাম খোকন জানান, গত বছরের ১২ সেপ্টেম্বর জহিরুল ইসলামের স্ত্রী রেহানা বিলকিস বাদী হয়ে যৌতুক নিরোধ আইনে আদালতে মামলাটি দায়ের করেছিলেন। এর আগে যৌতুক দাবির অভিযোগে ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ, জাতীয় মহিলা সংস্থা এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালকের কাছে অভিযোগ দায়ের করেন স্ত্রী রেহানা বিলকিস।

তিনি আরও জানান, ওই সময় স্বামী জহিরুল ইসলাম যৌতুকের দাবি পরিত্যাগ করলেও পরবর্তীতে পঞ্চাশ লাখ টাকা অথবা ময়মনসিংহ নগরীতে একটি বাড়ি যৌতুক দাবি করেন। এছাড়াও বিয়ের পর থেকে স্ত্রী রেহেনাকে চাপ প্রয়োগ ও শারীরিক নির্যাতন করে বিভিন্ন সময় বাড়ি থেকে নগদ টাকা-পয়সা ও আসবাবপত্র হাতিয়ে নেন জহিরুল। পরে স্ত্রী বাধ্য হয়েই স্বামীর বিরদ্ধে এই মামলা দায়ের করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি