রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
স্বর্ণ পাচারে এবার অভিনব পদ্ধতি ‘টাক মাথা’ (ভিডিওসহ)

স্বর্ণ পাচারে এবার অভিনব পদ্ধতি ‘টাক মাথা’ (ভিডিওসহ)

স্বর্ণ পাচারে এবার অভিনব পদ্ধতি ‘টাক মাথা’ (ভিডিওসহ)

Spread the love

নিজস্ব প্রতিনিধি: এতদিন স্বর্ণ পাচারের নানা উপায় ধরা পড়েছে। তবে টাক মাথায় চুলের পরিবর্তে স্বর্ণ গজানোর পদ্ধতি এবারই প্রথম। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার এমন অভিনব পাচারকারী ধরা পড়েছে। জানা গেছে, দুবাইফেরত রাসেল নামের ওই যাত্রীর মাথায় থাকা পরচুলার ভেতর থেকে ২০০ গ্রাম স্বর্ণবার জব্দ করা হয়েছে। ২৫ বছর বয়সী রাসেলের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং।

ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ দল রবিবার (১৭ মার্চ) ওই যাত্রীকে আটক করে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মোহাম্মদ জাকারিয়া।
তিনি বলেন, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিজি-০৯৬ ফ্লাইটে রাসেল বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় গতিবিধি সন্দেহজনক হলে কাস্টম হাউসের প্রিভেনটিভ দলের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে তিনি স্বর্ণ বহনের কথা অস্বীকার করেন।

তার দেহ তল্লাশি করেও কোনো স্বর্ণ পাওয়া যায়নি। পরে আর্চওয়েতে নিয়ে গেলে তার সঙ্গে ধাতব বস্তু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। আরও তল্লাশিতে দেখা যায়, তিনি পরচুলা পরে আছেন। আর পরচুলার ভেতরে অভিনব পন্থায় স্বর্ণ পাচার করছিলেন এই ব্যক্তি।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার স্বর্ণ মিলল যাত্রীর পরচুলার ভেতরে ৷ অভিনব পন্থায় স্বর্ণ পাচার করে ।

Posted by সাইবার ২১ -We Protect Bangladesh on Monday, March 18, 2019

ভিডিও সৌজন্য: সাইবার ২১


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি