শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
হার্দিক পান্ডিয়াকে ভালো খাবার খেতে বললেন সালমান বাট

হার্দিক পান্ডিয়াকে ভালো খাবার খেতে বললেন সালমান বাট

হার্দিক পান্ডিয়াকে ভালো খাবার খেতে বললেন সালমান বাট

Spread the love

ক্রীড়া ডেস্ক: সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। মাঠের পারফরম্যান্স কিংবা মাঠের বাইরে বিভিন্ন ইস্যুতে বেশ ঝামেলার মধ্যেই রয়েছেন তিনি। এর মধ্যে আবার যুক্ত হয়েছে, ফিটনেস ও উদ্যম ফিরে পেতে পান্ডিয়াকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ডাকার খবর।

এই খবরের প্রতিক্রিয়ায় পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট জানিয়েছেন, সত্যিই যদি ফিটনেসের জন্য ডাকা হয় পান্ডিয়াকে, তাহলে এটি তার জন্য বেশ ভালো সিদ্ধান্তই হবে। বাটের মতে, এখন ভালো খাবারদাবার খেয়ে ওজন বাড়াতে হবে পান্ডিয়ার।

এ সাবেক বাঁহাতি ওপেনার বলেছেন, ‘এটা ভালো সিদ্ধান্ত। হার্দিক পান্ডিয়ার অবশ্যই কিছু পেশী গঠন করতে হবে। তিন ফরম্যাটে ভালোভাবে খেলার জন্য তাকে ট্রেনিং করতে হবে এবং ভালো খাবার খেতে হবে। অন্যথায় এমন শুকনো শরীর নিয়ে তার জন্য বিষয়টা খুবই চ্যালেঞ্জিং হয়ে যাবে।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সবশেষ আসরে তেমন ছন্দে ছিলেন না পান্ডিয়া। পরে টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিন ইনিংস ব্যাটিং করে মাত্র ৬৯ রান করেছেন তিনি। বল হাতে মাত্র ৪ ওভার করে ছিলেন উইকেটশূন্য। ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজের দলে ছিলেন না তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি