মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৩৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
হাসপাতালে ভর্তি হলেন সেই আকবর

হাসপাতালে ভর্তি হলেন সেই আকবর

হাসপাতালে ভর্তি হলেন সেই আকবর

Spread the love

বিনোদন ডেস্ক: ইত্যাদির মঞ্চে গান গেয়ে রাতারাতি রিকশাচালক থেকে শিল্পী বনে যাওয়া সেই আকবর অসুস্থ। মঙ্গলবার দুপুরে রাজধানীর পিজি হাসপাতালের ডি ব্লকের মেডিসিন বিভাগের ১৩ নম্বর কেবিনে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে তাকে।

আকবরের স্ত্রী কানিজ ফাতিমা বলেন, ডাক্তার দেখে বলেছেন আগে আকবরের কিডনির সমস্যা বেড়েছে। রক্তশূন্যতা দেখা দিয়েছে। টিবি ভাইরাস আক্রমণ করেছে। শরীরে ক্যালসিয়াম, পটাশিয়ামের ঘাটতি দেখা দিয়েছে। সেজন্য কোমর থেকে দুই পা অবশ। ১২ টার মতো পরীক্ষা করা হয়েছে। আগামীকাল রিপোর্ট দেয়া হবে তখন বোঝা যাবে অসুস্থতা কতটুকু গুরুতর।

কানিজ ফাতিমা বলেন, একজন শিল্পী হিসেবে আকবরের জন্য তার আছে সহায়তা চাই। জীবনে অনেক পরিশ্রম করে আজকে সে অবস্থানে এসেছে। প্রধানমন্ত্রী যদি তার মমতা ও সাহায্যের হাত বাড়িয়ে দিতেন তবে আমার পরিবার অনিশ্চিত অন্ধকারের হাত থেকে রেহাই পেত।

বছরখানেক আগে কিডনি রোগে আক্রান্ত হয়েছিলেন আকবর। দেখা দিয়েছিল ডায়াবেটিসও। তখন তার পাশে এসে দাঁড়ান এই শিল্পীর আবিষ্কারক হানিফ সংকেত। চিকিৎসায় সুস্থ হয়ে নতুন করে শুরু করেছিলেন জীবন। এক বছরের ব্যবধানে আবারও পুরনো অসুখের আক্রমণের শিকার গায়ক আকবর।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি