শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৪৯ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিল ক্লিনটন

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিল ক্লিনটন

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিল ক্লিনটন

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। টানা পাঁচ রাত ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। খবর বিবিসির।

মূত্রনালীর সংক্রমণজনিত কারণে হাসপাতালে ছিলেন বিল ক্লিনটন। চিকিৎসকরা জানিয়েছেন, তবে যুক্তরাষ্ট্রের সাবেক এই প্রেসিডেন্ট নিউইয়র্কের বাড়িতে ফিরতে পারবেন পুরোপুরি সুস্থ হওয়ার পর।

ইউসি ইরভিন মেডিকেল সেন্টারে স্থানীয় সময় মঙ্গলবার ভর্তি হন বিল ক্লিনটন। পরে তার মুখপাত্র অ্যাঞ্জেল ইউরেনা জানান, তিনি করোনা আক্রান্ত নন এবং ৭৫ বছর বয়সী যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট সুস্থ ও প্রাণবন্ত আছেন।

যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন স্থানীয় সময় শুক্রবার সাংবাদিকদের বলেন, টেলিফোনে বিল ক্লিনটনের সঙ্গে যোগাযোগ করে তার স্বাস্থ্যের খোঁজ খবর নিয়েছেন তিনি। বিল ক্লিনটনের অবস্থা গুরুতর নয় বলেও জানান মার্কিন প্রেসিডেন্ট বাইডেন।

যুক্তরাষ্ট্রের ৪২তম প্রেসিডেন্ট বিল ক্লিনটন ১৯৯৩ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। ২০০১ সালেই হোয়াইট হাউজ ত্যাগ করেন তিনি।

২০০৪ সালে বুকে ব্যথা এবং শ্বাসকষ্টের জটিলতা দেখা দিলে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের বাইপাস সার্জারি করা হয়। এরপর আরও বেশ কয়েকবার শারীরিক জটিলতার কারণে চিকিৎসার জন্য হাসপাতালে যেতে হয় তাকে। তবে সব সময় প্রফুল্ল থাকেন সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট। বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়তাও রয়েছে তার।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি