মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
হাসবেন না, এরশাদ সত্যিই অসুস্থ: কাদের

হাসবেন না, এরশাদ সত্যিই অসুস্থ: কাদের

হাসবেন না, এরশাদ সত্যিই অসুস্থ: কাদের

Spread the love

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ রাজনৈতিকভাবে নয়, সত্যিকারভাবেই অসুস্থ। প্রয়োজনে তাকে দুই/এক দিনের মধ্যে সিঙ্গাপুর নেওয়া হতে পারে।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এরশাদের ৯০/৯২ বছর বয়স হয়েছে। তিনি অসুস্থ হতেই পারেন, এখানে হাসাহাসির কিছু নেই। যে কেউ যে কোন সময় অসুস্থ হতে পারে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনবিচ্ছিন্ন দলছুট নেতারা ঐক্যফ্রন্টে যেতেই পারে। নেতায় নেতায় ঐক্য করছে এতে জনগণের কিছু আসে যায় না। নির্বাচনে তেমন কোন প্রভাব পড়বে না।

কাদের বলেন, আওয়ামী লীগের সাবেক নেতারা যারা বিএনপি ও ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন তারা মনোনয়ন না পাওয়ায় যোগ দিচ্ছেন। এরা চলে যাওয়াই ভালো।

ঐক্যফ্রন্ট ও বিএনপির পক্ষ থেকে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) পদত্যাগ দাবির প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পদত্যাগ কি মামার বাড়ির আবদার? রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন গঠন করেছেন। এখানে আওয়ামী লীগেরও আছে আবার বিএনপিরও আছে।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়ার রায়ের বিষয়টি সম্পূর্ণ আদালতের ব্যাপার। এখানে সরকার কিংবা আওয়ামী লীগের হস্তক্ষেপ নেই। আর মামলাটি আমরা করিনি।

এসময় ফেনী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সংসদ সদস নিজাম উদ্দিন হাজারী, সভাপতি আবদুর রহমান, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা ও যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি