শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
হিরো আলম গ্রেফতার

হিরো আলম গ্রেফতার

হিরো আলম গ্রেফতার

Spread the love

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে ইতোমধ্যেই ব্যাপক পরিচিত একটি নাম হিরো আলম । সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উচ্চ আদালতে রিট করে প্রার্থীতা ফিরে পেয়েছিলেন তিনি। ভোটের দিন ভোট বর্জন করেও আলোচনাও আসেন তিনি। সেই হিরো আলম নতুন করে ফের আলোচনায় এসেছেন। স্ত্রী নির্যাতনের মামলায় গ্রেফতার হয়েছেন তিনি।

বুধবার রাত সোয়া ১০টার দিকে বগুড়া সদর থানা থেকে তাকে গ্রেফতার করা হয় হিরো আলমকে। স্ত্রীকে নির্যাতনে শ্বশুরের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। সদর থানার ওসি সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেচেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, হিরো আলমের মারধরে স্ত্রী আহত হওয়ায় বগুড়া সদর থানায় তার নামে অভিযোগ দায়ের করেন তার শ্বশুর। শ্বশুরের দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে হিরো আলমকে।

এর আগে, পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রী সাদিয়া বেগম সুমিকে (২৮) মারধর করেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। আহত অবস্থায় তার স্ত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি জানান, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইলে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে সোমবার রাতেই তাকে মারপিট করেন হিরো আলম।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি