মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:০০ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
হীরা দিয়ে বিমান তৈরি করলো এমিরেটস!

হীরা দিয়ে বিমান তৈরি করলো এমিরেটস!

হীরা দিয়ে বিমান তৈরি করলো এমিরেটস!

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: হীরা দিয়ে তৈরি বিমান। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতভিত্তিক এমিরেটস এয়ারলাইন্সের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এমন একটি বিমানের ছবি পোস্ট দেওয়া হয়েছে। টুইট করা ছবিতে দেখা গেছে যে বিমানটির গায়ে হাজার হাজার হীরা খচিত। এরই মধ্যে হীরার তৈরি ওই বিমানের ছবি ভাইরাল হয়ে গেছে। বাস্তবিকভাবে এর সত্যতা নিয়ে অনেকেরই মনে প্রশ্ন জাগে।

বিষয়টি নিয়ে এনডিটিভি সংক্ষিপ্ত একটি প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদনে বলা হয়েছে, এমিরেটস এয়ারলাইন্সের রত্নখচিত বোয়িং ৭৭৭ বিমানটিকে ‘ব্লিং ৭৭৭’ বলে উল্লেখ করেছে। সাধারণ মানুষ যারা প্রথমবার এই বিমানের ছবিটি দেখেছেন তারা সবাই কমেন্টে বিস্ময় প্রকাশ করেছেন। তবে সব প্রশ্নের উত্তর পাওয়া গেল ছবিটির ক্যাপশন থেকেই। এমিরেটস স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে আসলে হীরা দিয়ে তৈরি করা হয়নি বিমানটি। কিন্তু সেদিকে কারও চোখ যায়নি। কারণ কয়েক লক্ষাধিক হীরার ঝলকানিতে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের চোখ গেছে আটকে।
‘হীরার বিমানে’র ছবি শেয়ার করে এমিরেটস লিখেছে, ‘‘দি এমিরেটস ‘ব্লিং’ ৭৭৭, ছবিটি তৈরি করেছেন সারা শাকিল।’’

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সারা শাকিল হচ্ছেন একজন ক্রিস্টাল শিল্পী। ইনস্টাগ্রামে বিখ্যাত এই শিল্পীর প্রায় পাঁচ লাখ ফলোয়ার আছে। গত মঙ্গলবার সারা ইনস্টাগ্রামে তার এই আর্টওয়ার্কের ছবি শেয়ার করেছিলেন। ছবিটি দেখেই এমিরেটস এয়ারলাইন্সের অনেক পছন্দ হয়ে যায়। এরপরই শাকিলের অ্যাকাউন্ট থেকে ছবিটি নিয়ে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্টে পোস্ট করে এমিরেটস। পাশাপাশি এমিরেটস ছবির পুরস্কার হিসেবে সারা শাকিলকে পাকিস্তান থেকে মিলান অবধি বিনামূল্যে বিমানযাত্রার ব্যবস্থা করে দেয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি