মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
১৫০ টাকা চুরির অপবাদে স্কুলছাত্রকে এমন নির্যাতন!

১৫০ টাকা চুরির অপবাদে স্কুলছাত্রকে এমন নির্যাতন!

১৫০ টাকা চুরির অপবাদে স্কুলছাত্রকে এমন নির্যাতন!

Spread the love

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে ১৫০ টাকা চুরির অপবাদ দিয়ে নিজাম উদ্দিন নামে ৮ম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে খেলনার দোকানদার খায়ের মাঝি। শুক্রবার (২১ জুন) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে তাকে সদর হাসপাতালে রেফার করে চিকিৎসকরা।

আহত স্কুলছাত্র নিজাম উদ্দিন চরসেকান্তর সফিক একাডেমীর ৮ম শ্রেণির ছাত্র ও রামগতি পৌরসভার চর হাসান-হোসেন এলাকার আশরাফ আলীর ছেলে।

আহত স্কুলছাত্রের বাবা আশরাফ আলী ও মা জানান, রামগতি পৌরসভার হাসান-হোসেন এলাকার খায়ের মাঝির খেলনা দোকান থেকে বুধবার বিকালে কে বা কারা ১৫০ টাকা চুরি করে নিয়ে যায়। ওই টাকা চুরির অপবাদ দিয়ে স্থানীয় নুড়িয়া হাজিরহাট বাজার থেকে ওইদিন রাত ৯টার দিকে খায়ের মাঝি, তার ছেলে মনির হোসেন ও আবদুল করিম নিজাম উদ্দিনকে তার বাড়িতে ধরে নিয়ে যায়। পরে ঘরের ভেতর আটকিয়ে হাত-পা বেঁধে ও মুখে কস্টেপ লাগিয়ে মারধর করে। একপর্যায়ে একটি হাত ও পা ভেঙে দেয় তারা।

এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেও তাদের বক্তব্য পাওযা যায়নি। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি