বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানি

২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানি

২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানি

Spread the love

কক্সবাজার প্রতিনিধি: দীর্ঘ সাতমাস পর চট্টগ্রাম কারাগার থেকে কক্সবাজার কারাগারে আনার চারদিনের মাথায় জামিন আবেদন করেছন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনার আসামি সাবেক ওসি প্রদীপ কুমার দাশ। আগামী ২৭ জুন এ জামিন আবেদনের শুনানির দিন ধার্য্য করা হয়েছে।

রোববার (১৩ জুন) দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈলের আদালতে তার জামিন আবেদন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম।

জানা যায়, রোববার ওসি প্রদীপের পক্ষে আইনজীবী মহিউদ্দিনের করা জামিন আবেদনের শুনানি করতে কক্সবাজার আদালতে এসেছিলেন অ্যাডভোকেট রানা দাশ গুপ্তের নেতৃত্বে একটি আইনজীবী প্যানেল।

পিপি ফরিদুল আলম বলেন, ‘ওসি প্রদীপের আইনজীবী জামিন আবেদন করেছেন। আগামী ২৭ জুন আবেদনের শুনানির দিন ধার্য্য করা হয়েছে।’ র আগে বৃহস্পতিবার (১০ জুন) চট্টগ্রাম কারাগার থেকে কক্সবাজার কারাগারে আনা হয় ওসি প্রদীপকে।

এদিকে গত ২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় গত ৫ আগস্ট নিহতের বড় বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়েছে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলীকে প্রধান করে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করা হয়।

আদালত মামলাটির তদন্ত করার আদেশ দেন র‍্যাবকে। এরপর গত ৬ আগস্ট প্রধান আসামি লিয়াকত আলী ও প্রদীপ কুমার দাশসহ সাত পুলিশ সদস্য আদালতে আত্মসমর্পণ করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি