মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২২ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনে ‘ডা. নাসের প্যানেল’ জয়ী

৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনে ‘ডা. নাসের প্যানেল’ জয়ী

৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনে ‘ডা. নাসের প্যানেল’ জয়ী

Spread the love

স্বাস্থ্য ডেস্ক: ৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন গঠনের উদ্দেশ্যে “নির্বাচন ২০২০” এর জন্য ঘোষণাকৃত তফসিল অনুযায়ী ডা. মাহবুব- ডা. নাসের প্যানেলে সভাপতি পদে ডা. এইচ. এম. মাহবুব আলম সাধারণ সম্পাদক পদে ডা. আ.ন.ম নুর-ই-আজম, সিনিয়র সহ-সভাপতি পদে ডা. নীহার রঞ্জন দাস এবং কোষাধ্যক্ষ পদে ডা. জেড.এ.এম শাহরিয়ার খান প্রিন্সসহ সহ-সভাপতি পদপ্রার্থী ক্যাডারবৃন্দ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

অবশিষ্ট পদগুলোতে ৬ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়। বিপুল উৎসাহে ক্যাডার অফিসারগণ ওয়েবসাইটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।নির্বাচনে মোট ভোট পড়ে ৪১০৭টি যা মোট ভোটারের ৬৩ভাগ।

উল্লেখ্য, ৩৩ তম বি.সি.এস স্বাস্থ্য ক্যাডার নিয়োগপ্রাপ্ত ৬,৬২১ জন চিকিৎসকের অধিকার নিয়ে কাজ করার লক্ষ্যে গঠিত হয়েছে এই ৩৩ তম বি.সি.এস স্কাস্থ্য ক্যাডার এসোসিয়েশন।

ফলাফল ঘোষণার পর নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডা. আ.ন.ম নুর-ই-আজম বলেন, বিশ্বব্যাপী এই করোনা পরিস্থিতির মধ্যেও জনগণের সঠিক চিকিৎসা ও দেশের স্বাস্থ্য ব্যবস্থা এগিয়ে যাচ্ছে। তা আরও বেগবান করতে এবং দেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে নবনির্বাচিত এই কমিটির প্রতিটি সদস্যে দেশের বৃহৎ এই স্বাস্থ্য ক্যাডারের সকল সহকর্মী ও বন্ধুদের নিয়ে একযোগে কাজ করবে।

জাতীয় পর্যায়ে চিকিৎসক স্বার্থ সংশ্লিষ্ট সকল কার্যক্রমে ও স্বাস্থ্য ব্যাবস্থার উন্নয়নে ৩৩ তম বি.সি.এস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন সর্বদা জোরালো ভূমিকা রাখতে পারবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস বলে জানিয়েছেন নির্বাচিতরা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি